প্রতিভাবান কিশোরী ক্যারাটে খেলোয়াড়ের রহস্যমৃত্যু, প্রাক্তন প্রেমিককে খুঁজছে পুলিশ

রাজন্যা নিউজ ব্যুরো

বাড়ি থেকে উদ্ধার হল প্রতিভাবান কিশোরী ক্যারাটে খেলোয়াড়ের ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে হাওড়ার বালির দেশবন্ধু ক্লাব এলাকায়। পরিবারের অভিযোগ, তাঁদের মেয়েকে খুন করা হয়েছে। প্রাথমিক তদন্তে উঠে আসছে প্রাক্তন প্রেমিকের যোগসূত্র। ঘটনার তদন্ত শুরু করেছে বালি থানার পুলিশ।

মৃত কিশোরীর নাম পামেলা অধিকারী। বয়স ১৪। অল্প বয়সে একাধিক পুরস্কার বাড়ি এনেছে। পেয়েছেন জাতীয় স্তরে পুরস্কার। এমন প্রতিভাবন খেলোয়াড়ের মৃত্যু মেনে নিতে পারছে না পরিবার থেকে স্থানীয় বাসিন্দারা। ওকে মানসিক চাপ দেওয়া হয়ে থাকতে পারে। কিন্তু সে কে ? নাম উঠে আসছে প্রাক্তন প্রেমিকের! জানা গেছে কয়েক বছর সানি নামে একটি যুবকের সঙ্গে সম্পর্ক ছিল পামেলার। সম্প্রতি সে অন্য একটি মেয়েকে বিয়ে করেছে। তারপরও সে তাকে বিরক্ত করত। আপত্তিজনক ছবি চাইত। মানসিক চাপে ছিল এমনটাই দিদিকে সে জানিয়েছিল।

মৃতার বাবা মলয় অধিকারী মেয়ের মৃত্যু কে মেনে নিতে পারছেন না। মেধাবী ও প্রতিভাবান হওয়া সত্ত্বেও সেই মেয়ে কেন এমন সিদ্ধান্ত নিল তা বুঝতে পারছেন না তিনি। তদন্তে সমস্ত দিক খতিয়ে দেখছে পুলিশ। পামেলার মোবাইল থেকে তথ্য জানার চেষ্টা করা হচ্ছে। সমস্তটাই তদন্তে রাখা হয়েছে।

ছবি সংগৃহীত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *